জামালপুরের দেওয়ানগঞ্জে বিদেশি মদ সহ আটক ১

জামালপুরের দেওয়ানগঞ্জে ৯০ বোতল বিদেশি মদসহ আব্দুস সালাম (৪৮) নামের এক ব্যাক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা ২ (ডিবি) পুলিশ।

গতকাল শুক্রবার (১৪ জুন) মধ্যরাতে দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ি ইউনিয়নের চাকুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। শনিবার (১৫ জুন) আদলতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আব্দুস সালাম গাইবান্ধা জেলার সদর উপজেলার কামারজানি গ্রামের মৃত রবিচানের ছেলে। অভিযানে নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা ২ (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এস আই) ইসতিয়াক আহমেদ।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চুকাইবাড়ি ইউনিয়নের কালিতলা যমুনা নদীর ঘাট এলাকায় নৌকা থেকে বিদেশি মদ নামানোর সময় অভিযান পরিচালনা করে আব্দুস সালাম নামের ওই মাদক কারবারি কে আটক করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনায় জড়িত কয়েকজন পালিয়ে যায় তবে কৌশলে আব্দুস সালাম কে আটক করে পুলিশ। এ সময় সেখানে থেকে ৯০ বোতল বিভিন্ন ব্যান্ডের বিদেশি মদ জব্দ করা হয়।

পরবর্তীতে আব্দুস সালাম সহ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দেওয়ানগঞ্জ মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়।

জেলা গোয়েন্দা (২) শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, আটককৃতকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।