জামালপুরে শান্তি-শৃঙ্খলা ফিরে না আসা পর্যন্ত সেনাবাহিনী মাঠে থাকবে : মেজর সারোয়ার মোর্শেদ

বাংলাদেশ সেনাবাহিনী দেশের প্রয়োজনে ও জনগণের প্রয়োজনে কাজ করে থাকে। তাই চলমান পরিস্থিতিতেও জনগণের সেবায় নিয়োজিত রয়েছে বাংলাদেশ সেনা বাহিনী। শুধু সেনা বাহিনীই নয় সকলকে সঙ্গে নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। যতদিন দেশে শান্তি শৃঙ্খলা ফিরে না আসবে ততদিন সেনা বাহিনী জনগণের স্বার্থে মাঠে থাকবে।

শনিবার (১০ আগস্ট) বিকালে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সেনা বাহিনীর বকশীগঞ্জ ক্যাম্প কমান্ডার মেজর মোহাম্মদ সারোয়ার মোর্শেদ।

দেশের চলমান পরিস্থিতিতে শান্তি শৃঙ্খলা বজায় রাখা, সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করা, প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা বিষয়টি মাথায় রেখে সেনা বাহিনী মাঠে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে।

মেজর মোহাম্মদ সারোয়ার মোর্শেদ তার বক্তব্যে শিক্ষার্থীদের নিয়ে বলেন, আমাদের শিক্ষার্থী ও তরুন সমাজ বৈষম্য দূর করতে , পরিচ্ছন্ন শহর ও সমাজ গড়তে যেভাবে কাজ করছেন আমাদের প্রত্যেক নাগরিককে তাদের পাশে দাঁড়ানো উচিত।

তিনি থানা পুলিশের কার্যক্রমকে আরো বেগবান করা ও পুলিশের সকল কাজে জনগণকে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

মেজর মোর্শেদ বলেন, ইতোমধ্যে সেনা বাহিনীর সহায়তায় দেশের থানা গুলোতে কর্মবিরতি ছেড়ে দায়িত্ব পালন শুরু করেছেন পুলিশ সদস্যরা। তাই সেনা বাহিনীর পাশাপাশি আপনাদের সকলকে পুলিশের কাজে সহযোগিতা করতে হবে।
সভায় এসময় দেওয়ানগঞ্জ ইউএনও শেখ মোহাম্মদ জাহিদ হাসান প্রিন্স, দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী, দেওয়ানগঞ্জ থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস , উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর আজাদ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন রাজনতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, ব্যবসায়ী, হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধি সহ সুধীমহল উপস্থিত ছিলেন।