জয়ার জন্য রাস্তা ঝাড়ু দিয়েছিলেন সোহিনী সরকার!

কলকাতার চলচ্চিত্রে বেশ নাম কামিয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার। সুদর্শনা এই অভিনেত্রীর সাবলিল অভিনয় নজর কেড়েছে দর্শক ও নির্মাতা-প্রযোজকদের। কিছু দিন আগে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ফেসবুক লাইভ করেছিলেন এই নায়িকা। এছাড়া চলতি বছর তার অভিনীত দুটি ছবি দারুণ সাফল্য পেয়েছে। সব মিলে খোশ মেজাজে রয়েছেন সোহিনী।

শাহরুখ খানের সঙ্গে ফেসবুক লাইভ করেছেন বলে নিজেকে অনেক বড় কিছু ভাবতে নারাজ সোহিনী সরকার। তিনি বলেন, শাহরুখ খানের সঙ্গে ফেসবুক লাইভে উপস্থিত থাকার জন্য হাতে গোনা কিছুজনকে ডাকা হয়েছিল৷ আমি ভাগ্যবান যে তাদের মধ্যে আমার নাম ছিল৷ আবার ইন্দ্রনীল রায় চৌধুরীর ‘ভালোবাসার শহর’-এর শুটিংয়ে উত্তর কলকাতার রাস্তা ঝাড়ু দিয়েছিলাম। জয়া আহসান সেই রাস্তা দিয়ে হেঁটে আসবেন বলে। কারণ ছবিটায় সহযোগী পরিচালকের কাজ করছিলাম আমি৷ সেটার জন্যও নিজেকে ভাগ্যবান মনে করি৷ কোনওটার সঙ্গেই কোনওটার বিরোধ নেই৷ সৃজিত মুখার্জির সঙ্গে বসে কফি খাচ্ছি বলে যদি মনে করি জীবন বদলে গেল, তা হলে সেটা ভুল!কলকাতার এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সোহিনী আরও বলেন, যদি কখনো অশরীরী হতে পারি, তবে সালমান খানের বেডরুমে ঢুকতে চাই৷ এই যে সালমান খানের এত প্রেম ভেঙে যায়, তার কারণ কী, সেটা দেখতে চাই বেডরুমে ঢুকে৷

প্রসঙ্গত, বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান কলকাতার চলচ্চিত্রে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন। সেখানকার নির্মাতা-প্রযোজকদের কাছে এই অভিনেত্রীর চাহিদা অনেক। সম্প্রতি ‘ভালোবাসার শহর’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে জয়া ব্যাপক প্রশংসিত হন।