ঝালকাঠির কাঠালিয়ায় ৬ষ্ঠ উপজেলা পারিষদের প্রথম সাধারণ সভা

ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় ৬ষ্ট উপজেলা পারিষদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় নব নির্বাচিতদের বিজয়ী শুভেচ্ছা ও বিদায়ীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

কাঠালিয়া উপজেলা পরিষদের সভাকক্ষে (৮ জুলাই) সোমবার সকাল ১০ টায় এ সভার আয়োজন করা হয়। এসময় কাঠালিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল মিয়াজী এবং মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা আক্তার বিন্দুকে বিজয়ী শুভেচ্ছা ও সাবেক ভাইস চেয়ারম্যান বদিউজজামান বধু সিকদার ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানমকে বিয়াদী সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নেছার উদ্দিন, কৃষি কর্মকর্তা ইমরান বিন ইসলাম, ১ নং চেঁচরীরামপুর ইউনিয়নের চেয়ারম্যান হারুন আর রশীদ, ২ নং পটিখালঘাটা উইনিয়নের চেয়ারম্যান বাবু শিশির চন্দ্র দাস, ৩ নং আমুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোরকান সিকদার, ৪ কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ সিকদার, ৫ নং শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন, ৬ নং আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠু সিকদার, এবং সাংবাদিক ও সুধীজন সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।