টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

বুধবার (৬ মার্চ) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের নবনিযুক্ত প্রতিমন্ত্রী মোঃ আব্দুল ওয়াদুদ।

প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। জাতির পিতার সমাধিসৌধে সংরক্ষিত পরিদর্শন বইয়েও স্বাক্ষর করেন প্রতিমন্ত্রী মোঃ আব্দুল ওয়াদুদ।

এ সময় প্রতিমন্ত্রীর পরিবারের সদস্য, রাজশাহী থেকে আগত নেতাকর্মী এবং জেলা প্রশাসনের ঊধ্বর্তন কর্মকর্তাসহ টুঙ্গিপাড়ার স্থানীয় আওয়ামী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মতো একটি সমৃদ্ধ দলের সক্রিয় কর্মী হিসেবে কাজ করা আমার জন্য গর্বের বিষয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সর্বোচ্চ নিষ্ঠার সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।

প্রতিমন্ত্রী আরো বলেন, জাতির পিতা সমবায় ভিত্তিক বাংলাদেশ গড়ার যে আহ্বান জানিয়েছিলেন সকলের সম্মিলিত প্রচেষ্টায় এদেশ হবে সুষম ও সমতাভিত্তিক।