ঠাকুরগাঁওয়ে ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে ইউনিয়নবাসীর মানববন্ধন

ঠাকুরগাঁও সদর উপজেলার ১১নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহাগ হোসেনের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী৷

রোববার (১৮ আগস্ট) সকালে সোহাগের সীমাহীন দূর্নীতি, অমানবিক অত্যাচার-নির্যাতনের প্রতিবাদে এবং চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ ও বিচারের দাবিতে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন ইউনিয়নের সর্বস্তরের সাধারণ মানুষ ও ভুক্তভোগীরা।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে গুন্ডা বাহিনীর দ্বারা বিনা ভোটে চেয়ারম্যান হয়েছেন তিনি৷ চেয়ারম্যান হওয়ার পরে পেটুয়া পিস্তল বাহিনী দ্বারা অমানবিক অত্যাচার, সরকারি বৃক্ষ নিধন, অর্থের বিনিময়ে বিচারে পক্ষপাতিত্ব, স্কুলে নিয়োগ বাণিজ্য, জমি দখল, বালুর ঘাট দখলসহ মামলা দিয়ে হয়রানি করিয়েছেন সাধারণ মানুষকে।

তারা আরও বলেন, শুধু তাই নয় সরকারি চাল বিতরণে কম দেয়া, এবং রাস্তার কাজের বরাদ্দেও অনেক দূর্নীতি করেছে সে। অনেক টাকা আত্মসাৎ করেছে। গরিবের হক মেরে খেয়েছে। আমরা তার চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ ও বিচারের দাবি করছি।

তারা হুঁশিয়ারি করে বলেন, চেয়ারম্যানকে আর ইউনিয়ন পরিষদে আসতে দেয়া হবে না। এসময় সুশীল সমাজের প্রতিনিধি, বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।