ঠাকুরগাঁওয়ে শেখ হাসিনার বিচারের দাবিতে যুবদলের বিক্ষোভ কর্মসূচী

১৫ বছরে হাজার হাজার নেতা কর্মীকে গুম-খুন-জখম, লগিবৈঠার তান্ডব, শাপলা চত্বরে হেফাতের সমাবেশে শত শত আলেম-ওলামা মাদ্রাসা ছাত্রকে হত্যা, নিরপদ সড়ক ও সর্বশেষ ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হাজার অধিক শিশু-ছাত্র-যুবক হত্যা ও জখমের সরাসরি নির্দেশদাতা খুনি হাসিনা ও তার দানবীয় কাহিনীর বিচারের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ কর্মসূচী পালিত হয়।

বুধবার বিকেলে বিএনপি দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। ঠাকুরগাঁও জেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নুরের সভাপতিত্বে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ -সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর করিম, যুগ্ম সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মো: পয়গাম আলী, থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, সদর থানা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক মাসুদ রানা ডানো, পৌর যুবদলের সভাপতি মো: মনিরুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক মো: বেলায়েত হোসেন, রুহিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি আনার আলী, সাধারণ সম্পাদক নূরে আলম রুবেল প্রমুখ।

বিক্ষোভ কর্মসূচীতে জেলা বিএনপি, জেলা যুবদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও সমর্থকগণ অংশ নেন। বক্তারা ১৫ বছরে হাজার হাজার নেতা কর্মীকে গুম-খুন-জখম, লগিবৈঠার তান্ডব, শাপলা চত্বরে হেফাতের সমাবেশে শত শত আলেম-ওলামা মাদ্রাসা ছাত্রকে হত্যা, নিরপদ সড়ক ও সর্বশেষ ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হাজার অধিক শিশু-ছাত্র-যুবক হত্যা ও জখমের সরাসরি নির্দেশদাতা খুনি হাসিনা ও তার দানবীয় কাহিনীর বিচারের দাবি জানান।