ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শিক্ষক ও অফিস সহকারীর বিরুদ্ধে সরকারি বই বিক্রির অভিযোগ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মাধ্যমিক স্তরের সরকারি বোর্ড বই বিক্রয়ের অভিযোগ উঠেছে শিমুলবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও অফিস সহকারীর বিরুদ্ধে।

এ বিষয়ে গত সেমবার (৩ এপ্রিল) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে যানা গেছে উপজেলার খনগাঁও ইউনিয়নের শিমুলবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ও অফিস সহকারী আল মামুন গত রবিবার ২ এপ্রিল দুপুরে বিদ্যালয়ের ষ্টক রুমের তালা ভাঙ্গে চুরি করে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল মাধ্যমিক স্তরের সরকারি বোর্ড বই। সে সময় বিদ্যালয়ের সভাপতি লিয়াকত আলী মন্ডল ও আশে পাশের লোক জন তাদের হাতে নাতে ধরে। পরে তাদের জিজ্ঞাসা করলে তারা ঘটনার সতত্যা স্বীকার করে। তাদের দারা বিদ্যালয়ের বড় ধরনের ক্ষতির সম্বাবনা বিদ্যমান। তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহনের জন্য অভিযোগ দায়ের করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির ছোট ভাই সালাউদ্দীন।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়, অফিস সহকারী আল মামুন বিষটি অস্বীকার করে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে কথা বলতে বলেন।

পীরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুল্লা জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছেন,এখন পযর্ন্ত কিছু করা হয়নি,তাদের অফিসে ডাকা হয়েছে শুনা হয়েছে ওরা বই গুলা সরানোর কথা বলছে, আমরা ইনকোয়ারি করলে বিষয়টি জানতে পারব