ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল থেকে পড়ে বিএনপি নেতার মৃত্যু

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার রুপগঞ্জ টেকনিক্যাল কলেজ মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।৪০ বছর বয়সী নিহত হামিদুর রহমানের বাড়ি উপজেলার রুপগঞ্জ কাশিডাঙ্গা গ্রামে। তিনি মৃত হাকমতউদ্দীনের ছেলে।বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল কবির ডন এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি জানান, মোটরসাইকেলে মেয়েকে নিয়ে বালিয়াডাঙ্গী যাচ্ছিলেন হামিদুর রহমান। অপরদিক থেকে আসা বৈদ্যুতিক খুঁটি বহনকারী ভ্যানগাড়ির সাথে ধাক্কা লাগলে তিনি ছিটকে পড়েন। অচেতন অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে পরীক্ষা নিরিক্ষার পর মৃত ঘোষণা করেন।এ দুর্ঘটনায় তার মেয়ে অক্ষত আছেন বলে জানান ওসি।

ওসি আরও জানান, আইনগত কার্যক্রম শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ড. টি এম মাহবুবর রহমান জানান, উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিল হামিদুর রহমান।এছাড়াও নিহত হামিদুর বালিয়াডাঙ্গী টেকনিক্যাল কলেজের হিসাবরক্ষক পদে কর্মরত ছিলেন বলে জানান কলেজটির অধ্যক্ষ সাদেকুল ইসলাম।