ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে পীরগঞ্জ থানা

জেলা পুলিশের নিয়মিত মাসিক কল্যান সভায় জেলার আইন-শৃঙ্খলা, চোরাচালান রোধ, মাদক নিয়ন্ত্রন, জাতীয় ও স্থানীয় নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ সার্বিক বিষয়ে ভাল করায় মে/২৪ মাসে জেলার ৬ টি থানার মধ্যে পীরগঞ্জ থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করেছেন।

অফিসার ইনচার্জ খায়রুল আনাম কে সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে। ৪ জুন জেলা পুলিশের হল রুমে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভায় এই সম্মাননা স্বারক প্রদান করা হয়।

পুলিশ সুপারের হাত থেকে এই সম্মাননা গ্রহন করেন পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, সহকারী পুলিশ সুপার, রাণীশংকৈল সার্কেল, সহকারী পুলিশ সুপার, পীরগঞ্জ সার্কেল, (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), ঠাকুরগাঁওসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ।

উক্ত কল্যাণ সভায় পুলিশ সুপার জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং সমস্যা সমাধানে দায়িত্বশীল হওয়ার নির্দেশনা প্রদান করেন।

আগত সময়ের যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় আগের থেকে আরো সক্রিয় হয়ে কাজ করার জন্য সকল ইউনিট ইনচার্জদের প্রেরণা ও প্রেষণা প্রদান করেন। পরে পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত মান দন্ডের ভিত্তিতে জেলার কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য সম্মাননা স্মারক প্রদান করেন।