ঠাকুরগাঁর পীরগঞ্জে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের বিদায় অনুষ্ঠান

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওয়াতায় কারিগরি প্রশিক্ষণ একাডেমী- বি,সি,ই ৪৮ তম কম্পিউটারপ্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষানার্থীদের কোর্স সমাপনী শেষে বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে পৌর শহরের সিনেমা হল রোডে তরিকুল টাওয়ারে প্রতিষ্ঠান চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে বি,সি,ই।

প্রতিষ্ঠানের পরিচালক নুরন নবী রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পীরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাবেক সভাপতি মেহের এলাহী,সহ সভাপতি প্রভাষক আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, দৈনিক সমকাল পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি মোকাদ্দেস হায়াত মিলন প্রমুখ।

এসময় পীরগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি বুলবুল আহমেদ, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল সরকার, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সম্পাদক মাহফুজুল হক হিরা, সাংবাদিক সাইদুর রহমান মানিক, পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন,যুগ্ন সম্পাদক লিমন সরকার সহ প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রশিক্ষকরা উপস্থিত ছিলেন।

পরে প্রশিক্ষনার্থীদের পক্ষ থেকে পরিচালক ও অতিথিদের এবং প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রশিক্ষনার্থীদের মাঝে সৌজন্য পুরুষ্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যেকম্পিউটার শিক্ষা প্রতিটি মানুষের জন্য অপরিহার্য। তাই বাধ্যতামূলক ভাবে সকলের কম্পিউটারশিক্ষা গ্রহণ করা অত্বিব জরুরী হয়ে পড়েছে।

চাকুরী, ব্যবসা বাণিজ্য, লেনদেন সকল ক্ষেত্রেই আজ কম্পিউটার ব্যবহৃত হয়ে আসছে তাই আজকের এই সময়ে কম্পিউটার এবং কম্পিউটার শিক্ষার কোনবিকল্প হতে পারে না।