‘ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা অ্যাওয়ার্ড’ পেলেন ২৫ জন গর্বিত বাবা

গর্বিত বাবা ফাউন্ডেশনের উদ্যোগে দেশে তৃতীয় বারের মতো অনুষ্ঠিত হল ‘ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা অ্যাওয়ার্ড’ ২০২৪। সফল সন্তানদের নিয়ে গর্বিত এমন ২৫ জন গর্বিত বাবাকে এ সম্মাননা দেয়া হয়। বিশ্ব বাবা দিবসকে কেন্দ্র করে গত শুক্রবার ১৪ জুন রাজধানীর একটি হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গর্বিত বাবা ফাউন্ডেশনের উদ্যোগে এবং ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের সহযোগিতায় বাবা দিবস উপলক্ষে গর্বিত বাবাদের সন্মানিত করতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এম পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, কানাডিয়ান ইউনিভার্সিটির চেয়ারম্যান ডক্টর চৌধুরী নাফিজ সরাফাত, আব্দুল মোনেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ এস এম মাঈনউদ্দিন মোনেম, জাতীয় পুরস্কারপ্রাপ্ত সাবেক ফুটবলার আঃ গাফফার, ঢাকা ক্লাবের প্রেসিডেন্ট আশরাফুজ্জামান খান (পুটন)।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গর্বিত বাবা ফাউন্ডেশনের সভাপতি এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা । শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন গর্বিত বাবা ফাউন্ডেশনের সেক্রেটারি ও প্রোগ্রাম পরিচালক মেহেদী হাসান। পরে সকল গর্বিত বাবাদের নিয়ে বাবা দিবসের কেক কাটেন অতিথিরা। বাবাদের হাতে এ্যাওয়ার্ড এবং উত্তরীয় পরিয়ে দেন অতিথিরা।

এবছর ‘ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা অ্যাওয়ার্ড’ প্রাপ্তরা হলেন—
পর্বতারোহী ও চিকিৎসক বাবর আলীর গর্বিত বাবা লেয়াকত আলী, জনপ্রিয় লেখক সাদাত হোসাইনের গর্বিত বাবা হেদায়েত উল্লাহ বেপারি, মঞ্চ অভিনেত্রী ও নির্দেশক এষা ইউসুফের গর্বিত বাবা নাসির উদ্দিন ইউসুফ, চাষাবাদ বিশেষজ্ঞ ও গ্রীন সেভার্স এর প্রতিষ্ঠাতা মুহাম্মদ রকিবুল আহসান রনির গর্বিত বাবা আহসান কবির, গীতিকার এবং কর্পোরেট ব্যক্তিত্ব তুষার হাসানের গর্বিত বাবা আব্দুর রহমান, চলচ্চিত্র অভিনেতা এবং ব্যারিস্টার সিয়াম আহমেদের গর্বিত বাবা নাসির উদ্দিন, জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি গর্বিত বাবা মো: সিরাজুল হক, নেচার কনজারভেনসি অফ কানাডা” তে কর্মরত সৈয়দা জারীন রাফার গর্বিত বাবা সৈয়দ ইশতিয়াক রেজা, অভিনেত্রী এবং মডেল রুনা খানের গর্বিত বাবা ফরহাদ খান, লেখক ও সাংবাদিক মোহসীন উল হাকিমের গর্বিত বাবা মেজর মুহাম্মদ আব্দুল হাকিম (অব.), লেখক এবং সাংবাদিক মোস্তফা মামুনের গর্বিত বাবা মোহাম্মদ আব্দুল হান্নান, অভিনেত্রী এবং মডেল সাবিলা নূরের গর্বিত বাবা নূরুল করিম, গর্বিত ৩ ছেলে যথাক্রমে মোঃ আবরারুল হক ওয়ালী, মো: জুনায়েদ হাফিজ ওয়ালি,মো: তাহমিদ ইয়ামিন ওয়ালি’র গর্বিত বাবা ব্রিগেডিয়ার জেনারেল ( অব:) এসএম অলিউর রহমান, সমাজকর্মী ও প্রতিষ্ঠাতা, সবার জন্য পড়া উন্মুক্ত পাঠাগার এর প্রতিষ্ঠাতা মোঃ শাহাদত হোসেনের গর্বিত বাবা মোঃ সোবাহান খাঁন, চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল তমা মির্জার গর্বিত বাবা মির্জা আবু জাফর, জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় তাসকিন আহমেদের গর্বিত বাবা আব্দুর রশীদ, মার্কেটিয়ার মো: তাজদিন হাসানের গর্বিত বাবা মো: এনামুল হাসান, নারী উদ্যোক্তা ও সমাজকর্মী তাকিয়া সুলতানা নোভা’র গর্বিত বাবা আনোয়ারুল আলম মিলন, সফল ৩ ছেলে যথাক্রমে খন্দকার মোস্তাফিজুর রহমান, খন্দকার শফিকুল ইসলাম ও খন্দকার মাহমুদুল হকের গর্বিত বাবা মোঃ শাহজাহান খন্দকার, অভিনেত্রী এবং মডেল সাফা কবির গর্বিত বাবা হুমায়ুন কবির সবুজ, লেট’স টক মেন্টাল হেলথ এর প্রেসিডেন্ট আনুশা চৌধুরী গর্বিত বাবা অজিত চৌধুরী, চলচ্চিত্র অভিনেতা এবং মডেল সৌম্য জ্যোতি ও দিব্য জ্যোতির গর্বিত বাবা বৃন্দাবন দাস, ডাঃ বিপাশা নাজনীন ও জান্নাতুল ফেরদৌস এর গর্বিত বাবা মোঃ আখতারুল হক, আর্কিটেক্ট সাইদা আক্তার মুমু’র গর্বিত বাবা মোহাম্মদ শাহ আলম খান, তথ্যপ্রযুক্তিবিদ ও উদ্যোক্তা শাহরিয়ার খানের গর্বিত বাবা মুক্তিযোদ্ধা ড. মোঃ জামান খান।