ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির সহায়তা পেলো অসহায় পরিবার

বগুড়ার শিবগঞ্জে ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা (বগুড়া) কল্যাণ সমিতির উদ্যোগে দারিদ্র বিমোচন ও আত্মকর্মসংস্থান কর্মসূচির আওতায় অসহায় পরিবারের মাঝে হুইল চেয়ার, ছাগী বিতরণ এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ছাগল ও হুইলচেয়ার বিতরণ কার্যক্রম শুরু করে পর্যায় ক্রমে ৪ টি ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে এ হুইল চেয়ার ও ছাগল বিতরণ করা হয়।

ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা(বগুড়া) কল্যান সমিতির সহ-সভাপতি প্রকৌশলী মো: রফিকুল ইসলাম এর সভাপতিত্বে ছাগী,হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা মৎস্য ও প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: মো: নুরে আলম সিদ্দিকী, ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা(বগুড়া) কল্যান সমিতির কৃষি বনায়ন, মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক কৃষিবিদ মুহাম্মদ তাহাজ্জত আলী, দপ্তর সম্পাদক আবু বকর সিদ্দিক, সমিতির সদস্য সাবেক বিডিআর ও বেসরসরকারী কর্মকর্তা মো: মোফাচ্ছের আলী, শিবগঞ্জের ব্যাবসায়ী ও সাবেক সেনা কর্মকর্তা শাহেরুল ইসলাম, আব্দুল খালেক ভি.এ.এফসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গতঃ উপজেলার ৪টি ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে উন্নত জাতের ১৮টি ব্ল্যাক বেঙ্গল ছাগী, ২টি পাঠা, ১টি হুইল চেয়ার, একটি অসহায় পরিবারকে নগদ দশ হাজার টাকা বিতরণ করা হয়েছে।