ঢাকা ১৭আসনের এমপি প্রার্থী তরিকুল ইসলামের সংবাদ সম্মেলন

ঢাকা ১৭ আসনের এমপি প্রার্থী তরিকুল ইসলাম রাজধানীতে তার দলীয় কার্যালয়ে আজ এক সংবাদ সম্মেলন করেন এতে তিনি বলেন নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব আচরণ করছে তিনি নির্বাচন কমিশনকে মৌখিকভাবে বারবার বলার পরও অনন্যা প্রার্থীরা আচরণ বিধি লঙ্ঘন করছে এই বিষয়টি নির্বাচন কমিশন কোন আমলের নিচ্ছে না।

তিনি বলেন বর্তমান সরকারের মনোনীত প্রার্থীর লোকজন উনাকে বিভিন্নভাবে হুমকি ও ধমকি নিচ্ছেন এবং অন্য নির্বাচনের প্রচারণায় বাধা দিচ্ছে উনি কড়াইল বস্তিতে যাওয়ার পর ওখানকার লোকজন বলে আপনি এখানে এসে কোন লাভ হবে না এখানে সবাই নৌকার ভোট দেবে আমাদেরকে সেভাবেই বলে দেয়া হয়েছে।

অন্যান্য প্রার্থীরা দেওয়ালে পোস্টারিং করছে যেটা নির্বাচনের আচরণবিধি সরাসরি লঙ্ঘন উনি নির্বাচন কমিশন কে বিষয়টি জানানোর পরও নির্বাচন কমিশন এ ব্যাপারে কোন ব্যবস্থা নিচ্ছে না তাই তিনি মনে করেন এই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন করার চেয়ে না করাটাই উত্তম কিন্তু তিনি এখনো নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কোন সিদ্ধান্ত নেননি তবে নির্বাচন কমিশন এরকম পক্ষপাতিত্ব আচরণ করলে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

তিনি বলেন হিরো আলম একজন ইউটিউবার নির্বাচন তার কাছে একটি টাকা ইনকাম মাত্র। তরুণ প্রজন্ম এই জাতিকেই নেতৃত্ব দিচ্ছে তাই সুষ্ঠু নির্বাচন হলে তিনি পঞ্চাশ হাজার ভোট বেশি ভোট পেয়ে জয়যুক্ত হওয়ার আশা ব্যক্ত করেন। নির্বাচনে সুষ্ঠু সুন্দর পরিবেশ না থাকার কারণে আমি তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে যে স্বপ্ন দেখলাম তা পূরণ হবে না মনে হয় কারণ এখানে নির্বাচন করবার জন্য যারা দাঁড়িয়েছে সবাই সরকারের এজেন্ট। নির্বাচন করার মতো পরিবেশ নেই একদিকে নির্বাচন এ সরকার দলের এজেন্টরা প্রার্থী হয়েছে অন্যদিকে কালো টাকার ছড়াছড়ি।

তিনি দাবি করেন তরুণ প্রজন্মের কাছে আপনারা কি জবাব দিবেন তরুণ প্রজন্মের সাথে আপনারা বেইমানি করেছেন এই তরুণ প্রজন্ম আপনাদের ক্ষমা করবে না এই তরুণ প্রজন্ম জেগে উঠলে আপনারা পালাবার পথ খুঁজে পাবেন না। তিনি বলেন আগামী পনের তারিখের মধ্যে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকলে তিনে নির্বাচন থেকে সরে দাঁড়াবেন এবং সেটা গণমাধ্যমকে সংবাদ সম্মেলন করে জানিয়ে করবেন। তবে তিনি আশা করছেন নির্বাচন কমিশনার শুভ বুদ্ধির উদয় হবে।