তাহলে নেইমার-কাভানির দ্বন্দ্ব মিটছে?

নেইমার-কাভানির দ্বন্দ্ব যখন তুঙ্গে ঠিক তখনই ঘরের মাঠে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখকে উড়িয়ে জিতেছে পিএসজি। নেইমার-কাভানি দুজনই গোল করেছেন। গোল পেয়েছেন নেইমারের দেশী দানি আলভেজও। এই তিনজনই লিগ ওয়ানে লিঁও’র বিপক্ষে ম্যাচে বচসায় জড়িয়েছিলেন। স্পট কিক নিয়ে দ্বন্দ্বের শুরু। যেটি নিতে চেয়েছিলেন কাভানি। আলভেজ টপ করে বলটা বাড়িয়ে দেন নেইমারের দিকে। পরে পিএসজি পেনাল্টি পেলে আগেভাগেই বলের দখল নিয়ে নেয় কাভানি। ঝামেলার দ্বিতীয় দফা শুরু এখান থেকেই।

পরের ম্যাচে তো চোটের কথা বলে খেললেন না নেইমার। তার আগে নেইমার-কাভানিকে বোঝাতে মাঠে নেমেছিলেন পিএসজির কাতারি মালিক নেসার আল খেলাইফি। ফরাসি ও স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, তাতে পরিস্থিতির খুব একটা উন্নতি হয়নি। তবে বায়ার্ন ম্যাচের পর মনে হচ্ছে, পরিস্থিতি ঘুরে যাচ্ছে। অন্তত নেইমারের কথা শুনলে তাই মনে হবে।

ম্যাচ শেষে সংবাদমাধ্যমের সামনে এসে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড কাভানির সঙ্গে দ্ব্ন্দ্ব নিয়ে বললেন,‘ আমাদের নিয়ে আপনারা যা যা শুনেছেন তা বানোয়াট। একদল লোক আমাদের নিয়ে মন গড়া খবর ছাপিয়েছে যা সত্যি নয়। আমাদের ড্রেসিংরুমে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তারা। যাই হোক আমরা আমাদের জায়গায় ঠিক আছি।’ নেইমারের কথার সত্যতা মেলে মাঠের মধ্যেও। গোল করার পর কাভানিকে জড়িয়ে উদযাপন করেছেন সাবেক বার্সা তারকা।

পেনাল্টি ইস্যু নিয়েও ঝামেলা মিটেছে। পিএসজি কোচ উনাই এমেরি নেইমার-কাভানি দুজনই পালাক্রমে পেনাল্টি নেবে। আর কাভানিও চান না দ্বন্দ্ব জিইয়ে রাখতে। তাঁর কথায়,‘ আমরা যখন মাঠে নামি তখন একটা পরিবারের মতো থাকি। ড্রেসিংরুমেও তাই। নেইমার এবং আমি দুজনই পরিবারের অংশ। আমাদের মধ্যে তেমন কিছুই ঘটেনি।’