দিনাজপুরের বীরগঞ্জে সংবর্ধনা ও বরন অনুষ্ঠান

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে দিনাজপুরের বীরগঞ্জে সংসদ সদস্য ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান। পাশাপাশি ২০২০, ২০২৩ এবং ২০২৪ সালে প্রাথমিক বিদ্যালয়ে যোগদানকৃত শিক্ষকগণকে আনুষ্ঠানিক ভাবে বরণ করা হয়।

শনিবার (১ জুন) সকাল ১১টায় বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে জনপ্রতিনিদের সংবর্ধনা প্রদান ও শিক্ষকদের বরন করে নেন শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি বীরগঞ্জ উপজেলা সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর-০১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা, নব নির্বাচত উপজেলা চেয়ারম্যান মোঃ আবু হুসাইন বিপু, নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার পরিমল কুমার রায় ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা আক্তার বৃষ্টি।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি বীরগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শামীম, বীরগঞ্জ উপজেলা কাল্ব সভাপতি মোঃ সফিকুল ইসলাম, লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু বক্কর সিদ্দিক, চকমহনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী মোঃ আবুল কাশেম।

সহকারী শিক্ষক মোঃ আফজাল হোসেন ইভান, বীরগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুলতানা রাজিয়া, নবীন শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন চিত্রকলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এএইচএম শাখাওয়াত হোসেন শামীম প্রমুখ। এরআগে জনপ্রতিনিধি ও শিক্ষকদের ফুল দিয়ে বরণ করেন নেন শিক্ষক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, গনমাধ্যম কর্মী এবং রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।