দুর্গাপুরে ভাঙ্গারী দোকন থেকে চোরাই মাল উদ্ধার করলো জনতা, আটক – ২

নেত্রকোনার দুর্গাপুরে ভাঙ্গারী ব্যবসার সম্রাট আলাল উদ্দিনের ভাঙ্গারী দোকান থেকে বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করেছে জনতা। এ ঘটনায় জড়িত দুই কিশোর কে পুলিশের হাতে তুলে দেয় তারা। শনিবার দুপুরে পৌর শহরের উপজেলা সড়কের আলাল উদ্দিনের দোকানে এ ঘটনা ঘটে। ওই সময় শতাধিক জনতা তার দোকান ঘেড়াও করে রাখে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে পৌরশহরের খরস এলাকা থেকে সাকিল (২০) নামে এক কিশোরকে হাতে নাতে ধরে স্থানীয়রা। পরে তার তথ্যমতে আলাল উদ্দিনের ভাঙ্গারীর দোকান থেকে চোরাইকৃত বিভিন্ন মালামাল স্থানীয়রা উদ্ধার করে পুলিশ কে খবর দেয়। এ ঘটনায় জড়িত সোহাগ (২০) নামে অপর এক কিশোর কে চর মোক্তারপাড়া এলাকা থেকে ধরে পুলিশে দেয় স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ, উঠতি বয়সের কিশোরদের দিয়ে বিভিন্ন ধরনের অপরাধমুলক কাজ করিয়ে থাকেন ভাঙ্গারী আলাল। যে কারনে মাদক সেবনের টাকার জন্য, মরিয়া হয়ে ভাঙ্গারী আলালের নির্দেশে বিভিন্ন চুরি ছিনতাইয়ের মতো ঘটনায় জড়িয়ে পড়ে ঐ কিশোররা। উল্লেখ যে,ভাঙ্গারী আলাল দীর্ঘদিন ধরে এসকল কর্মকান্ড কওে যাচ্ছে।

ভুক্তভোগী এমদাদুল হক বলেন, আমি রাজ মিস্ত্রীর কাজ করি। বেশ কিছুদিন যাবৎ আমার বিভিন্ন কন্ট্রাকশান সাইড থেকে মালামাল চুরি হওয়ার ঘটনা ঘটছে। আজ একজনকে হাতে নাতে ধরলে সে বলে, নেশার টাকার জোগাতে আমার মালামাল চুরি করে ভাঙ্গারী আলালের দোকানে বিক্রি করেছে।

এ নিয়ে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক(এসআই) মো. মুকুল সরকার বলেন, চুরির ঘটনায় জড়িত দুইজন কে আমাদের হাতে তুলে দেয় স্থানীয়রা। অভিযোগের ভিত্তিতে এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।