দেশব্যাপি নৈরাজ্যের প্রতিবাদে কলারোয়ায় আ’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সাতক্ষীরার কলারোয়ায় আ’লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহান মুক্তিযুদ্ধে গণহত্যাকারী রাজাকারদের প্রতি সাফাই গেয়ে শ্রোগান ও কোটা আন্দোলনের নামে অস্থিতিশীলতা তৈরীর প্রতিবাদে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

সাতক্ষীর-১ সংসদ সদস্য ও কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনের নির্দেশনায় সোমবার(১৫ জুলাই) সন্ধ্যায় শ্লোগানে শ্লোগানে মুখরিত বিক্ষোভ মিছিলটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম আহবায়ক এস,এম আলতাফ হোসেন লাল্টু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, আ’লীগ নেতা সহিদ আলী, মাস্টার জাহাঙ্গীর হোসেন, যুবলীগ নেতা কাজী আসাদুজ্জামান শাহাজাদা, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম, পৌর কাউন্সিলর আসাদুজ্জামান তুহিন, যুবলীগ নেতা শেখ মাসুমুজ্জামান মাসুম, বরুন কুমার, স্বেচ্ছাসেবকলীগ নেতা আসিকুর রহমান মুন্না, শ্রমিকলীগ সভাপতি মঞ্জুরুল ইসলাম মিঠু, সাধারন সম্পাদক আব্দুর রহিম, ছাত্রলীগ নেতা সরদার হৃদয় হোসেনসহ আ’লীগ নেতা ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগে দেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতা যুদ্ধে পাকিস্তানের দোসর রাজাকাররা দেশের নিরীহ মানুষকে হত্যা করেছে। সেই রাজাকার ও স্বাধীনতা বিরোধীদের প্রতি সাফাই গেয়ে ঢাকা সহ সারা দেশ ব্যাপি কোটা আন্দোলনের নামে যে নৈরাজ্য ও অস্থিতিশীলতা তৈরী করা হচ্ছে সেটির প্রতিবাদে সকল পর্যায়ে বঙ্গবন্ধুর সৈনিকদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।