নওগাঁয় বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ রায়হানের পরিবারকে অর্থ সহায়তা করলেন মোঃ মোস্তাফিজুর রহমান

ঢাকায় বৈষম-বিরোধী আন্দোলনে শহীদ রায়হানের পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নওগাঁ (১আসনের) বিএনপি মনোনীত প্রার্থী ও নওগাঁ জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান।

গতকাল সোমবার (১২ আগষ্ট) সকাল ১১ টায় দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের পানিশাইল গ্রামের মামুনুর রশিদের ছেলে শহীদ রায়হান আলীর বাড়িতে গিয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানান। এর আগে তিনি শহীদ রায়হান আলীর কবর জিয়ারত ও তার রুহের মাগফেরাত কামনা ও দোয়া করেন।

এ সময় পরিবারকে বলেন, রায়হান আলী সহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হওয়া ভাইবোনদের কারণে আজকে আমরা নতুন করে বাংলাদেশের স্বাধীনতা পেয়েছি, পুরো বাংলাদেশের মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছেন। আমরা মুক্ত বাতাসে আজ চলতে পারছি। আমি এবং আমার দল আপনাদের পাশে যেকোনো প্রয়োজনে সর্বদায় থাকবো।

রায়হান আলীর পরিবারকে এককালীন সহায়তা ও সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি দেন, ঘরে একটি ছোট মেয়ে রয়েছে তার বিবাহের ব্যবস্থা করবেন বলেও জানান। হিন্দু ধর্মলম্বীদের খোঁজ খবর নিতে এসে তিনি আরও বলেন সংখ্যালঘু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, যদিও অপ্রিতিকর ঘটনা আমাদের এলাকায় ঘটে নাই, সন্তান যেমন মায়ের কোলে থাকে ঠিক তেমনি আমাদের কাছে আপনারা নিরাপদে থাকবেন ও নিরাপত্তা দেওয়ার সার্বিক সহযোগিতা করব বলে আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন, ৪নং নিয়ামতপুর ইউনিয়ন সভাপতি মোঃ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, ৮নং বাহাদুরপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, নওগাঁ জেলা ছাত্রদল সহ সভাপতি ও নিয়ামতপুর উপজেলা যুবদল যুগ্নু আয়বায়ক মোঃ কাউসারুল ইসলাম রতন, কৃষক দলের সংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব জামান মান্না, ৩ নং ভাবিচা ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের মেম্বার মামুনূর রশিদ, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তুতা,সহ প্রমুখ।”