ন‌ওগাঁর আত্রাইয়ে পুনঃখাল খনন কাজের উদ্বোধন

আত্রাই উপজেলা প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলায় আত্রাই বুড়িগঞ্জ এবং ইসলামগাথী মারিয়া খাল পুনঃ খনন কাজের উদ্বোধন করা হয়েছে।

এলজিইডির বাস্তবায়নে আত্রাই বুড়িগঞ্জ পাবসস প্রস্তাবনায় টেকসই ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের আয়োজনে বুধবার (১৬ মার্চ) পুনঃ খাল খননের উদ্বোধন করা হয়।

খাল পুনঃখনন প্রকল্প শীর্ষক প্রকল্পের আওতায় আত্রাই বুড়িগঞ্জ খাল পুনঃখনন ব্যয় নির্ধারণ করা হয়েছে ৯৫,৩২,৯১৯ টাকা এবং ইসলামগাথী মারিয়া খাল পুনঃখনন ব্যয় নির্ধারণ করা হয়েছ ৭১,৩৪,৩১৭ টাকা।

নওগাঁ এলজিইডি নির্বাহী প্রকৌশলী তোফায়েল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁর-৬ আসনে সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সাধারণ সম্পাদক আক্কাস আলী, উপজেলা নির্বাহী প্রকৌশলী জুনায়েদ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, সাবেক চেয়ারম্যান আফছার আলী প্রাং, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী জুয়েল, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব আবদার হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ।