নওগাঁর আত্রাইয়ে মাছ ধরার সময় বজ্রপাতে যুবক নিহত

নওগাঁর আত্রাইয়ে খালে মাছ ধরার সময় বজ্রপাতে রায়হান আলী (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) ভোরে বাড়ীর পার্শ্বে উদয়পুর খালে মাছ ধরার সময় এঘটনা ঘটে। নিহত রায়হান উপজেলার বিশা ইউনিয়নের ক্ষুদ্রবিশা গ্রামের সাদেক আলীর ছেলে।

স্থানীয় সুত্রে জানাগছে,শুক্রবার ভোরে রায়হান আলী বাড়ী পার্শ্বে উদয়পুর খালে বজ্র বৃষ্টি উপেক্ষা করে জাল দিয়ে মাছ ধরছিল। এসময় হঠা’ করেই বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হয় রায়হান।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চত করে জানান,এঘটনায় একটি ইউডি মামলা রুজু শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

আত্রাইয়ে ২০০পিস এ্যাম্পুলসহ মাদক কারবারী দুইজন গ্রেফতার

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাই থানাপুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২০০পিস এ্যাম্পুলসহ মাদক কারবারী দুইজনকে গ্রেফতার করেছে। এঘটনায় মাদক মামলা রুজুর পর শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দীন জানান, উপজেলার আহসানগঞ্জ স্কুলের সামনে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সেখানে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আসলাম ওরফে আপন (৩০) ও চম্পা খাতুন (৪০) কে আটক করা হয়।

আটককালে তাদের নিকট থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ নেশাজাতীয় ২০০পিস এ্যাম্পুল (ইনজেকশন) উদ্ধার করা হয়। আটক আসলাম হোসেন আত্রাই উপজেলার বজ্রপুর গ্রামের আলাবক্সের ছেলে এবং চম্পা খাতুন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বিশাপাড়া গ্রামের ফারুক হোসেনের স্ত্রী।

এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।