নওগাঁর পত্নীতলায় খুনের আসামী আটক

নওগাঁর পত্নীতলায় স্কুল শিক্ষিকা বিলকিস বানু পারুল খুনের ঘটনায় প্রধান আসামীকে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ।

বুধবার (১৪ আগষ্ট) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা থানা পুলিশ পৌরসভার মাহমুদুর বাজার এলাকা থেকে বিলকিস বানু খুনের মামলার এক নম্বর আসামী উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে আবুল কালাম আজাদ লিটু (৫১) কে আটক করেছে।

জানাগেছে বিলকিস বানু পারুল নজিপুর পৌর সভার মামুদপুর গ্রামের আবুল হোসেনের স্ত্রী। তিনি উপজেলার নন্দনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। গত ৫ আগষ্ট সোমবার দিবাগত রাতে দুর্বৃত্তদের হামলার শিকার হন এসময় তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বিলকিস বানুকে মৃত বলে ঘোষনা করেন। পরে বিলকিস বানুর স্বামী আবুল হোসেন বাদী হয়ে মাহমুদপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের পুত্র আবুল কালাম আজাদ লিটু ও আব্দুর রহমানের পুত্র রোহান সহ অঙ্গাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০৪ তাং-১০/০৮/২০২৪ইং।

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ধৃত আসামী লিটুক কে বুধবার কোট হাজতে প্রেরন করা হয়েছে।