নওগাঁর পত্নীতলায় প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় এনজিও সংস্থা ইকো সোশ্যাল ডেপলোপমেন্ট অর্গানাইজেশন-(ইএসডিও) ও শতফুল বাংলাদেশের আয়োজনে জিসিএফ ও পিকেএসএফ এর অর্থায়নে বৃহস্পতিবার উপজেলা সভাকক্ষে ইসিসিসিপি-ড্রাউট প্রকল্পের” অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শতফুল বাংলাদেশের প্রশাষনিক কর্মকর্তা ইয়াসমিন আরা’র সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে উপজেলা কৃষি অফিসার সোহরাব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শতফুল বাংলাদেশের নির্বাহী পরিচালক নাজিম উদ্দিন মোল্লাহ, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর ব্যাবস্থপক রবিউজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা বেগম। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মনিরুজ্জামান, বিএমডিএ এর সহকারী প্রকৌশলী তারেক আজিজ, জনস্বাস্থ্য প্রকৌশলী সন্তোষ কুমার কুন্ডু, ইএসডিও (ইসিসিসিপি)-ড্রাউট প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর সেলিহান আলম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, এই প্রকল্প বাস্তবায়নের ফলে, উপকার ভোগীদের দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধি পাবে, খাল পুনঃখননের ফলে অনাবাদি জমি চাষের আওতায় আসবে এবং বরেন্দ্র অঞ্চলের মানুষের পানি ও কৃষি সমস্যা সমাধানে এই প্রকল্পটি যথেষ্ট অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।