নওগাঁর পত্নীতলায় বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ফ্যাসিস্ট হাসিনা কর্তৃক ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণ-হত্যা এবং খুনি হাসিনা সহ তার দোসরদের বিচারের দাবীতে নওগাঁর পত্নীতলায় বৃহস্পতিবার বিএনপির পৃথক পৃথক অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ জেলা মহিলা দলের সভানেত্রী মোছাঃ সামিমা পারভীন পলি এর নেতৃত্বে উপজেলা বিএনপির আহ্বায়ক মোকছেদুল হক ছিরি, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, আব্দুল্লাহ-আল ফারুক, আতোয়ার রহমান, সিরাজুল ইসলাম, নৌশাদ আলী বিশ্বাস, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাজেদুর রহমান দুলাল, পৌর বিএনপির সাবেক সভাপতি মামুনুর রহমান।

উপজেলা যুব দলের যুগ্ম আহ্বায়ক বায়েজিদ রায়হান শাহিন, বনিক কমিটির সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক এ.জেড মিজান, জেলা মহিলা দলের যুগ্ম সম্পাদক ও সাবেক মহিলা কাউন্সিলর মরিয়ম শেফা, আবু সুফিয়ান,শাহির হোসেন শিপু সহ কয়েক হাজার নেতা কর্মী উক্ত বিক্ষোভ মিছিলে যোগ দেন। পরে সকল নেতা কর্মীদের নিয়ে নজিপুর বাসস্ট্যান্ড গোলচত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

অপরদিকে নজিপুর পৌর সভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির আহ্বায়ক আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে পৌরসভার বিভিন্ন সড়ক পদক্ষিন শেষে নজিপুর বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ে অবস্থান কর্মসূচি পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন আবু তাহের চৌধুরী মিন্টু, নজিপুর ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টু, শিহাড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল সামাদ, মোস্তফা, সামিম রেজা প্রমুখ।