নওগাঁর পত্নীতলায় মাদক ব্যবসায়ী আটক

নওগাঁর পত্নীতলায় উপজেলার গোবরচাপা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৬৩ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৫।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামীসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরি ধারাবাহিকতায় সোমবার গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরাধী অভিযান চালিয়ে উপজেলার গোবরচাপা এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল আব্দুল করিম কে আটক করে এবং একজন পলাতক আসামী আলামিন কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আব্দুল করিম কে তল্লাশি করলে তার নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পত্নীতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামী আব্দুল করিম উপজেলার দাসনগর গ্রামের তজিমুদ্দিন হোসেন (তবু) বাবুর ছেলে এবং পলাতক আসামী হরিপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আলামিন হোসেন (২৭)।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এব্যাপারে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং আসামীকে নওগাঁ কোট হাজতে প্রেরণ করা হয়।