নওগাঁর পত্নীতলায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নওগাঁর পত্নীতলায় উপজেলা স্বেচ্ছাসেবকদলের আয়োজনে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ আগষ্ট) নজিপুর পৌর স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সাফেল মাহমুদের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা বিএনপির আহ্বায়ক ও নজিপুর পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মুসাব্বির সাফি।

পত্নীতলা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও নজিপুর সদর ইউনিয়নের চেয়ারম‍্যান হাবিবুর রহমান মিন্টু, নজিপুর পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মর্তুজা রেজা, এম আর মোস্তফা, পত্নীতলা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক নজিপুর ডিগ্রী কলেজের সাবেক ভিপি আবু তাহের চৌধুরী মন্টু, প্রভাষক মিজানুর রহমান, কৃষ্ণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম‍্যান আব্দুস সামাদ।

শিহাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সহ ইউনিয়নর নেতৃবৃন্দ, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পত্নীতলা উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস‍্য সচিব মোঃ শামীম রেজা প্রমুখ। অনুষ্ঠান শেষে সদস‍্য সচিব শামীম রেজার নেতৃত্বে একটি বর্ণাঢ‍্য র‍্যালি বিএনপি অফিস থেকে নজিপুর বাসষ্ট‍্যান্ড প্রদক্ষিন করে।