নওগাঁর বদলগাছীতে অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার

নওগাঁর বদলগাছীতে অজ্ঞাত একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (৭ জুন) দুপুর পৌণে ২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ডাকবাংলো সংলগ্ন ছোট যমুনা নদীতে (ছেলে কালী দহতে) কচুরিপানার সাথে ভাসতে থাকে ৪/৫ বছরের একটি শিশুর মরদেহ। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান (পিপিএম) সহ সঙ্গীয় ফোর্স মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যান। স্থানীয়দের ধারণা বেশ কয়েকদিন আগে শিশুটি মারা যেতে পারে। তবে কিভাবে মারা গেছে তা বলা যাচ্ছে না এবং তার নাম-ঠিকানা বা পরিচয় পাওয়া যায় নি।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুবুর রহমান (পিপিএম) বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। শিশুটির কোনও পরিচয় ও মৃত্যুর কারণ জানা যায় নি। পানির ঢলে উত্তর দিক থেকে মরদেহটি ভেসে আসতে পারে। শিশুটি কিভাবে মারা গেছে তা বলা মুশকিল। তবে শিশুটির গায়ে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, শিশুটি কয়েকদিন আগে মারা যেতে পারে, কারণ মরদেহ ফুলে গেছে এবং দুর্গন্ধ ছড়াচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহটি নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। তিনি আরও বলেন, শিশুটির পরিচয় শনাক্তের জন্য চেষ্টা করা হচ্ছে।