নওগাঁর বদলগাছীতে জানালার গ্রিল কেটে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি

নওগাঁর বদলগাছীতে জানালার গ্রিল কেটে আড়াই ভরি স্বর্ণালংকারসহ নগদ ১ লাখ টাকা চুরি হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) দিবাগত রাতে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সব্দুলপুর গ্রামের আলম হোসেনের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।

অভিযোগ এবং ভুক্তভোগী পরিবার থেকে জানা যায়,১১-০৭-২৪ বৃহস্পতিবার রাত ১১:৩০ মিনিটে আলম হোসেন ব্যবসা এবং পারিবারিক কাজ শেষে ঘুমিয়ে পড়ে। পরবর্তীতে ভোর ৫:৩০ মিনিটে ঘুম থেকে উঠে দেখে তার শয়ন ঘরের পশ্চিম পাশে গ্রিল জানালা ভাঙ্গা এবং ওয়ার ড্রপের চাবি ভাঙ্গা ও কাপড় চোপড় এলোমেলো। তারপর আলম হোসেন এবং তার পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে সব কিছু ভালোভাবে খোঁজ করে দেখে, ওয়ার ড্রপের ডয়ারে রাখা নগদ ১ লক্ষ টাকা এবং আড়াই ভরি স্বর্ণালংকারসহ কিছু জামা কাপড় নেই।

আলম হোসেন আরো জানায়, পাশের বাড়ির সিসি টিভি ফুটেজে দেখা যাচ্ছে দুই অপরিচিত ব্যক্তি রাত আড়াইটায় খালি গায়ে দেশীয় অস্ত্র নিয়ে জানালায় উকি মারতে দেখা যাচ্ছে। এবং একজন কে চেনা চেনা লাগছে।

স্থানীয়রা বলেন, ঐ রাতে আলমের বাড়িসহ একই ইউনিয়নের দারিশন গ্রামের ওবায়দুল এবং গোয়ালভিটা গ্রামের সামাদের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। পুলিশের নজরদারির অভাব এবং মাদক সেবীদের কারনে এসব চুরি হচ্ছে বলে তারা জানান।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো মাহবুবুর রহমান পিপিএম (সেবা) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ করেছে। প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।