নওগাঁর মান্দায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে উপজেলার গণেশপুর ইউনিয়নের সাতবাড়িয়া মোড় ও সতীহাট বাজার,মৈনম ইউনিয়নের ভোলাবাজার ও মৈনম বাজার এবং কসব ইউনিয়নের পাঁজরভাঙ্গা বাজারে স্থানীয় ব্যাবসায়ী,জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং সুশীল সমাজের নেতৃবৃন্দের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় মান্দা উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক শামশুল ইসলাম বাদলের সঞ্চালনায় ও উপজেলা বিএনপি’র আহবায়ক ও গণেশপুর ইউ’পি চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) এর সভাপতিত্বে আয়োজিত প্রতিটি সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার জাকিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী, কসব ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন টুকু, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রসাদপুর ইউ’পি চেয়ারম্যান বেলাল হোসেন খান,এ্যাডভোকেট বিশ্বজিৎ কুমার, কাজী আমিনুল ইসলাম, পাঁজরভাঙ্গা বাজার বণিক সমিতির সভাপতি একরামুল হক এবং শিক দেলোয়ার হোসেন প্রমূখ।

এসময় বিএনপি ,ছাত্রদল ও যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,সঙ্গীয় ফোর্স,বিভিন্ন হাট-বাজারের ব্যাবসায়ী, বেশকিছু প্রতিষ্ঠানের শিার্থী, এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা বিএনপি’র আহবায়ক ও গণেশপুর ইউ’পি চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) বলেন, আমরা সকল ভেদাভেদ ভুলে একসাথে কাজ করতে চাই। এরই ধারাবাহিকতায় উপজেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক ইতোমধ্যে বিভিন্ন এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সুশীল সমাজ, রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় এবং হাটবাজার ও ওয়ার্ড প্রতিরোধ কমিটি গঠন করা হচ্ছে। আগামীতে আর যেনো কোন ভাংচুর,হুমকি,লুটপাট এবং সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা না হয় সে ব্যাপারে কড়া নির্দেশনা প্রদান করেন। পরিশেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।