নওগাঁর রাণীনগরে জ্ঞান হারানোয় খোয়া গেল ধান ব্যবসায়ীর ৯লক্ষ টাকা

নওগাঁর রাণীনগরের আবাদপুকুর বাজারে ব্যাংক থেকে টাকা তুলে ফেরার পথে জ্ঞান হারিয়ে পরে যাওয়ায় বজলুর রশিদ নামে এক ধান ব্যবসীয়র ৯লক্ষ টাকা খোয়া গেছে। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা নাগাদ এঘটনা ঘটে। এঘটনায় সোমবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ব্যবসায়ী বজলুর রশিদ আবাদপুকুর বাজার উত্তরপাড়া গ্রামের মৃত্যু মোহসীন আলীর ছেলে।

বজলুর রশিদের বড় ভাই দুলাল হোসেন জানান, বজলুর রশিদ আবাদপুকুর বাজারে ধান আড়ৎদার ব্যবসায়ী। ব্যবসার প্রয়োজনে আবাদপুকুর বাজার আইএফআইসি শাখা থেকে সোমবার সাড়ে ১০টা নাগাদ ৯লক্ষ টাকা উত্তোলন করে। এর পর মাছ বাজারে যায়। সেখান থেকে পায়ে হেটে বাড়ী ফেরার সময় বাজার বেবিস্ট্যান্ডের আরাফাত মার্কেট পার হবার সময় হঠাৎ করেই জ্ঞান হারিয়ে ফেলে।

এসময় লোকজন দেখতে পেয়ে তাকে ভ্যানে তুলে চিকিৎসার জন্য স্থানীয় ডাক্তারের কাছে পাঠায়। পরে সেখান থেকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। কিন্তু এই সময়ের মধ্যেই ব্যাংক থেকে উত্তোলনকৃত বজলুর রশিদের কাছে থাকা ৯লক্ষ টাকা খোয়া যায়। এঘটনায় সোমবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান দুলাল হোসেন।

এব্যাপারে রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি মাসুদ জানান,ব্যবসায়ী বজলুর রশিদের ৯লক্ষ টাকা খোয়া যাওয়ার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। স্থানীয়ভাবে বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেগুলো যাচাই বাছাই করা হচ্ছে এবং সুষ্টু তদন্তসহ খোয়া যাওয়া টাকা উদ্ধারের চেষ্টা চলছে।