নওগাঁর রাণীনগরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

নওগাঁর রাণীনগরে মানববন্ধন করেছেন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা।“১০ম গ্রেড আমাদের দাবি নয়, আমাদের অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার (২ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রদান করা হয়।

রাণীনগর উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে ১০ম গ্রেড ও শতভাগ পদোন্নতি বাস্তবায়নের দাবী জানানো হয়। উপজেলার শতাধিক প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা মানববন্ধনে অংশ নেন। প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করেন শিক্ষকরা।

বাহাদুরপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাহমিদা জেরিনের স ালনায় অনুষ্ঠিত মানববন্ধনে ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিকুর রহমান সনি ও রনজনিয়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোরসালিন ইসলাম সবুজের নেতৃত্বে বক্তব্য রাখেন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকারিয়া সুলতান, ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা ফেরদৌস প্রমুখ।