নওগাঁর রাণীনগর-আত্রাইয়ে বিএনপি ও যুবদলের অবস্থান কর্মসূচী ও বিক্ষোভ মিছিল

নওগাঁর রাণীনগর ও আত্রাইয়ে থানা বিএনপি ও যুবদল অবস্থান কর্মসূচী ও বিক্ষোভ মিছিল করেছে। সারা দেশে হত্যা,নির্যাতনের দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বুধবার (১৪ আগষ্ট) এই বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করা হয়।

এদিন বেলা ১১টায় উপজেলা সদরের দলীয় কার্যালয়ে বিএনপি,যুবদল ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা সমেবেত হয়। এর পর শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ করে। এরপর সেখানে অবস্থান কর্মসূচী পালন করে এবং সমাবেশ অনুষ্ঠিন হয়।

থানা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আব্দুল জলিল চকলেট এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ন আহ্বায়ক রেজাউল ইসলাম রেজু শেখ,আত্রাই থানা বিএনপির সাবেক সভাপতি তছলিম উদ্দীন,উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক খোরশেদ আলম,পারভেজ ইকবাল,লিটন প্রামানিক ও সদস্য এসএম শামিম মাহমুদসহ বিএনপি,যুবদল ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে রাণীনগর উপজেলায় একইদিনে বিকেলে বিএনপি মোড়ে বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোশারফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আলফারুক জেমস, কাজী রবিউল ইসলাম, জামায়াতের আমীর মোস্তফা ইবনে আব্বাস, জাকির হোসেন, মোখলেছার রহমান বাবু, যুবদলের আহবায়ক এমদাদুল হক,মোজাক্কের হোসেন, সিরাজ-এ আলমসহ বিএনপি,যুবদল ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে বিক্ষোভ মিছিল পালন করে।