নবাব শাকিবের চেয়ে এগিয়ে বস জিৎ : শেষ হাসি কে হাসবে?

এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাচ্ছে যৌথ প্রযোজনার দুটি ছবি। এর মধ্যে একটি হচ্ছে শাকিব খান ও শুভশ্রী জুটির ‘নবাব’ এবং জিতের সঙ্গে শুভশ্রী ও নুসরাত ফারিয়া জুটির ‘বস টু’। দুটি ছবি নিয়েই আকাশসম প্রত্যাশা সিনে-প্রেমীদের।

এরই মধ্য ইউটিউবে প্রকাশ করা হয়েছে দুটির ছবির ট্রেলার। দুটি ছবির ট্রেলার দেখার পর থেকে ভক্তদের মধ্য উত্তেজনা আরও বৃদ্ধি পেয়েছে। তবে ট্রেলারে এগিয়ে জিতের ‘বস-২’। জাজ মাল্টিমিডিয়া ও ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’ নামে দুটি সংস্থার ইউটিউব পেজ থেকে প্রকাশিত ‘বস-২’-এর ট্রেলার ইতিমধ্যে দেখা হয়েছে ৩১ লাখ ৬৩ হাজার ৮৮৬ বার।

অন্যদিকে, শাকিব খানের ‘নবাব’ জাজ মাল্টিমিডিয়া ও এস্কাই মুভিস নামে দুটি ইউটিউব পেজ থেকে প্রকাশিত ট্রেলার দেখা হয়েছে ১৮ লাখ ৫৫ হাজার ২০৭ বার। এক্ষেত্রে শাকিবের ‘নবাব’ ছবির ট্রেলার থেকে জিতের ‘বস-২’ ১৩ লাখ ৮ হাজার ৬৭৯ বার বেশি দেখা হয়েছে।

ট্রেলারই সব নয়, বাকি ছবিই যে সব, সেটা মানতে হবে। তাই অপেক্ষা করতে হবে ছবি দুটি মুক্তি পর্যন্ত। তবে এটা ঠিক, এবার ঈদের বাজারে সমানে সমান লড়াই হবে নবাবের সাথে বসের। কেউ কারো অংশে কম যাবেন না। তবে সবকিছুই সিনে-প্রেমীদের হাতে। এখন দেখা যাক, আসন্ন ঈদে শেষ বাজি কে মারে? জিৎ নাকি শাকিব!