নরসিংদীর কারাগারের জেলারের বিদায়ী সংবর্ধনা

নরসিংদী জেলা কারাগার থেকে সদ্য বিদায় নেওয়া জেলা কারাগারের জেলার রিজিযা বেগমকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন জেল সুপার সহ সকলস্টাফরা।

বৃহস্প্রতিবার (৩১ আগস্ট) সন্ধ্যায নরসিংদী জেলা কারাগারে অফিস রমে বিদায় সংবর্ধনায় সভাপতিত্ব করেন, নরসিংদী জেলা কারাগারের জেল সুপার মোঃ আবুল কালাম আজাদ।

এ সময় বিদায়ী জেলার রিজিয়া বেগম বলেন, নরসিংদী জেলা কারাগারের সাথে আমার সম্পর্কটা আত্মার সম্পর্কের রূপ নিযেছে। এখানকার সবাইকে ছেডে যেতে অনেক কষ্ট হচ্ছে। আমি যতদিন এ জাযগায দাযত্বিরত অবস্থায ছিলাম সবসময কারাগারের বন্দী সহ সকল স্টাফদের আপন করে নিয়েছি। সকলের সুখ—দুঃখ ভাগাভাগি করে নিয়েছি। আমার উপর যে দাযত্বিভার ছিলো সেটা যর্থাযর্থভাবে পালন করার চেষ্টা করেছি। কারাগারের পরিবেশ সুন্দর ও এখানকার বন্দিদের পরবর্তী সুন্দর একটি জীবন দেওযার জন্য যা যা করা দরকার সবটুকুই করার চেষ্টা করেছি।

নরসিংদী জেলা কারাগারে জেল সুপার মোঃ আবুল কালাম আজাদ বলেন, উনি একজন দক্ষ, চৌকস, মানবিক জেলার হিসেবে এই জাযগায পরিচিত লাভ করেছেন সবার কাছে। সব সময দেখেছি কারাবন্দি মানুষ ও স্টাফদের কল্যাণের স্বার্থে নিরলস ভাবে কাজ করেছেন। দীর্ঘ কযকে বছর যাবত নরসিংদী জেলা কারাগারে জন্য উনি অনেক ভাল ভাল কাজ করে গিযেছেন। উনার বিদায টা অবশ্যই কষ্টদাযক। উনি যেখানেই যাবেন ওই জাযগাতেই সুন্দর একটি স্থানে রূপান্তরিত করবেন এই আশা করি।

এ সময় উপস্থিত ছিলেন, ডেপুটি জেলার নাসিম উদ্দিন, ফার্মাসিস্ট আফসানা মুনিরা, একাউন্ট্যান্ট, সর্বপ্রধান কারারক্ষী, প্রধান কারারক্ষী সহ অন্যান্য স্টাফরা। নরসিংদী জেলা কারাগার থেকে জেলার হিসেবে গাজীপুর জেলা কারাগারে উনার বদলি হযেছে।