নরসিংদীর মরজালে পাম্পে লিটারে তেল কম দেওয়ার অভিযোগ

নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল বাসস্ট্যান্ড ঢাকা সিলেট মহাসড়কের পাশে মেসার্স আমিন এন্টার প্রাইজ তেল পাম্পে প্রতি লিটারে ১০০ গ্রাম করে কম তেল দিচ্ছে বলে অভিযোগ করেছেন ক্রেতারা।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় গিলাবরে থেকে আসা মটরসাইকেলের চালক ইকবাল মিয়া ১ লিটার তেল ক্রয় করলে ১লিটার তেল পুরা হয়নি তাতে ১০০ গ্রাম কম হয়েছে এই নিয়ে পাম্পের কর্মকর্তাদের সাথে তর্কবিতর্কে জড়িয়ে পড়ে।
এক পর্যায়ে মটর চালককে দূর ব্যবহার করে পাম্প থেকে বিদায় করে দেয়। কোন উপায় না পেয়ে এই চালক সংবাদ কর্মীদের নিকট মোবাইল ফোনে অভিযোগ জানায়।

এ বিষয়ে সত্যতা জানতে মেসার্স আমিন এন্টার প্রাইজ তেলে পাম্পে সংবাদ কর্মীরা ১ লিটার তেল ক্রয় করেন। এসম দেখা যায় ১ লিটার থেকে ১০০ গ্রাম কম রয়েছে।

ঢাকা থেকে ছেড়ে আসা মটর সাইকেল চালক জয়নাল সংবাদ কর্মীদের কে বলেন আমি এই রাস্তায় চলাচল করার সময় প্রায় সময়ই দেখি এই পাম্পে ঝগড়া করতে।

অথচ এই পাম্পে অনেক তেল বিক্রি হতো। বর্তমানে চুরির কারনে এখন তেল বিক্রি কমে গেছে ও প্রতিষ্ঠানের সুনাম ও নষ্ট হয়ে গেছে।

এদিকে নরসিংদী জেলা জাতীয় ভোক্তা অধিদপ্তরের উপ-পরিচালকের সাথে মোবাইল কথা হলে তিনি সংবাদকর্মী রুদ্র কে জানান, উক্ত মেসার্স আমিন এন্টার প্রাইজ পাম্পে চুরির বিষয়ে অনেক তথ্য এসেছে দ্রুত বিষযটি নিয়ে আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবো।