নরসিংদীর রায়পুরায় জাতীয় ভোটার দিবস পালন

‘মুজিববর্ষের অঙ্গীকার, রক্ষা করবো ভোটাধিকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় নরসিংদীর রায়পুরায় জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে বুধবার (২ মার্চ) সকালে উপজেলা প্রাঙ্গণে র‍্যালি ও আলোচনাসভার আয়োজন করে উপজেলা নির্বাচন অফিস। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেনের সভাপতিত্বে ও উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. সুমন মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবদুস ছাদেক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভোটাধিকার রক্ষা করার জন্যই আজকে ভোটার দিবস পালিত হচ্ছে। আমি অনুরোধ করবো যারা নির্বাচন কমিশনের সাথে সংশ্লিষ্ট আছেন তারা ভবিষ্যতে ভোটাধিকার রক্ষার জন্য আপ্রাণ চেষ্টা করবেন। যেহেতু একটি নতুন নির্বাচন কমিশন গঠিত হয়েছে, আশা করি পরবর্তীতে যে নির্বাচনগুলো আসবে সেগুলো সঠিক এবং সুষ্ঠুভাবে ভোটাধিকার রক্ষা করেই হবে।

আরও পড়ুন : সন্তান কোলে স্বীকৃতির দাবিতে শ্বশুরবাড়ির সামনে সাবেত্রী

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নূরউদ্দিন জাহাঙ্গীর, কৃষি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, ওসি তদন্ত গোবিন্দ সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা জাকির হোসেন মোল্লা, জনস্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা মো. নূরননবী, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মনিরজ্জামান মনির প্রমুখ।