নরসিংদী সিএনজি-পিকাপভ্যানের সংঘর্ষ, নিহত ২

নরসিংদীতে পিকাপভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও চারজন।

রোববার (১৪ জুলাই) বিকেলে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আ লিক সড়কের নগর পাঁচদোনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের মুনসেফের চর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এনামুল হক (৬০) ও টাঙ্গাইলের বাসিন্দা আবুল কালামের ছেলে জারিফ (৪)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে পাঁচদোনা থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি গাজীপুরের দিকে যাচ্ছিলো। সিএনজিটি পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আ লিক সড়কের নগর পাঁচদোনা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাঁচদোনামুখী পিকাপভ্যানের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে সিএনজিটি একেবারে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু জারিফসহ এনামুল হকের মৃত্যু হয়।

আহত হয় সিএনজিতে থাকা আরও চার যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

নিহত এনামুল হকের ভাগিনা মো. সাইফুল ইসলাম জানায়, মামা বিকেলে বাড়ি থেকে টাঙ্গাইলে থাকা তার ছেলের কাছে যাচ্ছিলেন। এরই মধ্যে পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় মামা মারা যায়। আমরা খবর পেয়ে হাসপাতালে এসে মামাকে মৃত অবস্থায় পাই।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেছে। পরিবারের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

০১৭১৬৪৭০০০৩