নরসিংদী ৪: স্বতন্ত্র লড়বেন মনোহরদী উপজেলা চেযারম্যান বীর

দ্বাদশ জাতীয সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র এমপি প্রার্থী হতে উপজেলা চেযারম্যানের পদ ছেড়েছেন নরসিংদীর মনোহরদী উপজেলা পরিষদের চেযারম্যান ও জেলা আওযামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য মোঃ সাইফুল ইসলাম খান বীর। নরসিংদী-৪ (বেলাবো-মনোহরদী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য তিনি এ সিদ্ধান্ত নিযেেছন বলে নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলমের মাধ্যমে স্থানীয সরকার মন্ত্রণালযরে বরাবর তিনি পদত্যাগপত্র জমা দিযেেছন।

এর আগে তিনি বাংলাদেশ আওযামীলীগের মনোনযনপত্র সংগ্রহ করে বি ত হযেেছন। এই আসন থেকে এবারও আওযামীলীগের মনোনযন পেযেেছন বর্তমান সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী নুরল মজিদ মাহমুদ হুমাযুন।

পদত্যাগপত্র জমা দেওযার বিষযটি নিশ্চিত করে মো: সাইফুল ইসলাম খান বীর সাংবাদিকদের বলেন, আমি জাতীয সংসদ নির্বাচনে নরসিংদী-৪ (বেলাবো-মনোহরদী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য উপজেলা চেযারম্যানের পদ থেকে সরে দাঁডযিিেছ। যেকোনো নির্বাচনে অংশগ্রহণ করতে হলে নির্বাচন কমিশনের আইন অনুযাযী বর্তমান পদ ছাডতে হয। জনগণের দোযা ও ভালোবাসা নিযে আজ উপজেলা চেযারম্যান পদ থেকে পদত্যাগ করেছি।

তিনি আরও বলেন, মনোহরদী উপজেলা পরিষদের পাঁচবার চেযারম্যানের দাযত্বি পালন করেছি। উপজেলা চেযারম্যান পদে থেকে জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণ করা যায খুবই সীমিত। বরাদ্দও থাকে খুবই কম, সেটুকু দিযে আমি জনগণের চাহিদা পূরণ করতে পারছি না। আর জনগনের পাশে আমি সব সময ছিলাম, তাই তাদের চাপে আমাকে নির্বাচন করতে হচ্ছে।

সেজন্য এলাকার বৃহৎ উন্নযনের জন্য জনগণের ভালোবাসায সিক্ত হযসেংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। স্বতন্ত্র প্রার্থী হিসেবে বেলাবো-মনোহরদীবাসী স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দিবেন বলে আমি আশাবাদী। এই আসনের জনগণ আমাকে সংসদ সদস্য নির্বাচিত করে তাদের পাশে থাকার সুযোগ করে দেবেন ইনশাল্লাহ।