নেত্রকোণায় মন্দির বৈঠক করেছেন বিএনপির নেতৃবৃন্দ

নেত্রকোণায় হিন্দুদের নিরাপত্তা নিশ্চিত করতে শহরের মন্দির পরিদর্শন করে হিন্দু নেতৃবৃন্দের সাথে বৈঠক করছেন জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

৭ আগস্ট (বুধবার) সকাল থেকে বিভিন্ন মন্দির ঘুরে মোক্তারপাড়া কো-অপারেটিভ ব্যাংক সংলগ্ন দূর্গা মন্দিরে বৈঠক করেন। এ সময় নেত্রকোনা জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক সমবেত হিন্দু ভাইদের বলেন, “আপনাদের কোন ক্ষতি হবেনা, আপনাদের কোন মন্দিরে হামলা হবেনা এটা আমি নিশ্চিত বলে দিচ্ছি। আপনাদের দু:শ্চিন্তা করার কোন দরকার নাই।” উপস্থিত হিন্দু ভাইয়েরা জানান এখনো পর্যন্ত তাদের কোন ক্ষয়ক্ষতি হয়নি। তারা শান্তিপূর্ণভাবে অবস্থান করছেন।

পরে দুপুরে তিনি নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন -“ বিগত ১৬ বছর যাবৎ স্বৈরাচারী খুনি হাসিনা সরকার দেশে বিরোধী দল দমনে নির্বিচারে গণ গ্রেফতার, হামলা, মামলা, গুম, খুন চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। অবশেষে ছাত্র জনতা ঐক্যবদ্ধভাবে গণঅভ্যুত্থান ঘটিয়ে স্বৈরাচারের পতন ঘটিয়েছে। এই জন্য আমি আমার দলের পক্ষ থেকে ছাত্র জনতাকে প্রাণডালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।”

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী’র সভাপতিত্বে সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক একেএম আব্দুল্লাহ’র সঞ্চালনায় মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা বিএনপি’র সাবেক সভাপতি এডভোকেট নুরুজ্জামান নুরু, যুগ্ম আহবায়ক মোঃ মজিবুর রহমান খান, যুগ্ম আহবায়ক তাজেজুল ইসলাম ফারাস সুজাত, যুগ্ম আহবায়ক বজলুর রহমান পাঠান, যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সদস্য সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ফকির, রাজু আহম্মেদ, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হক, সদস্য সচিব এস এম মোয়াজ্জেম হোসেন, জেলা যুবদলের সাবেক সভাপতি মশিউর রহমান মশু, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল, সাধারণ সম্পাদক এডভোকেট খালিদ সাইফুল্লাহ মুন্না, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরীসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।