নেত্রকোণায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত-২

নেত্রকোনার আটপাড়ায় মাছ ধরার ফাঁদ(বাইর) নিয়ে ঝগড়ায় প্রতিপক্ষের হামলায় আব্দুল লতিব (৬০) নামে জনৈক নিহত হয়েছেন। আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার(১৩ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান। সোমবার(১২ আগস্ট) রাতে উপজেলার পাহাড়পুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আব্দুল লতিব উপজেলার বানিয়াজান ইউনিয়নের পাহাড়পুর গ্রামের মৃত আলী আকবর ফকিরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আটপাড়া উপজেলার পাহাড়পুর গ্রামের আব্দুল মিয়া ও তার ভাই আলম মিয়া মাছ ধরার ফাঁদ (বাইর) দিয়ে দীর্ঘদিন ধরে পাহাড়পুর খালে ও পাশের বিলে মাছ ধরে আসছেন। হঠাৎ করে সোমবার বিলের পাতা বাইরের মধ্যে কিছু বাইর খুঁজে পাননি। পরে তারা প্রতিবেশী আব্দুল লতিবের লোকজনকে দোষারোপ করেন তারা। পরে উভয় পক্ষের মধ্যে তর্ক বিতর্ক বাধে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে লতিব মিয়ার লোকজনের উপর হামলা করেন। এতে লতিফ মিয়াসহ তার গ্রুপের তিনজন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লতিব মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতন্ত্রের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।