নেত্রকোণার খালিয়াজুরীতে ফুটবল টুনার্মেন্ট উদ্বোধন

নেত্রকোণার খালিয়াজুরীতে সদর একাদশ ক্লাবের উদো্যগে বিকাল ৪ টায় স্থানীয় কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে এক ফুটবল টুনার্মেন্ট উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১২) জুলাই, উক্ত টুনার্মেন্টটি উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি উপজেলা নিবার্হী কর্মকতার্ রুয়েল সাংমা ও সদর ইউপি চেয়ারম্যান গোলাম আবু ইছহাক।
অনুষ্টানে উপস্থিত ছিলেন থানা উপ পরিদর্শক মো: আকিকুল ইসলাম, খেলা পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী ও উপজেলা যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ।

ম্যাচ ফিকচার অনুযায়ী ১১ জুলাই খালিয়াজুরী সদর একাদশ ও গোয়ানী চানপুর একাদশ এর খেলা থাকার কথা থাকলেও নেত্রকোণা—৪ আসন মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরী এলাকার সংসদ সদস্য রেবেকা মমিন এমপি মারা যাওয়ায় উক্ত খেলাটি সাময়িকভাবে স্থগিত করা হয়।

তাই খেলার ধারাবাহিকতা অনুযায়ী পরবতীর্ ম্যাচ দিয়ে উদ্বোধনী খেলা অনুষ্টিত হয়। উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করে গোবিন্দপুর দাউদপুর একাদশ বনাম সগ্রাখাই একাদশ। খেলা শুরু হওয়ার আগে সংসদ সদস্য রেবেকা মমিন এমপি’র স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

টুর্নামেন্ট এ ১৬টি টিম অংশগ্রহ করবে। প্রত্যেকটি খেলা নক আউট এর মাধ্যমে অনুষ্টিত হবে। ফাইনাল খেলায় চ্যাম্পিয়ানকে মটর সাইকেল ও রানার্সআপ টিমকে টিভি পুরষ্কারের আয়োজন করেছে আয়োজকরা।