নেত্রকোণার দুর্গাপুরে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বন্যা দুর্গতদের জন্য সহায়তা, বিএনপি‘র প্রতিষ্ঠাতা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত ও সাবেক প্রদানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়ার মাধ্যমে নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার শিবগঞ্জ বাজারে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) দিনব্যাপি উপজেলা ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এ কর্মসুচী পালিত হয়।

এ উপলক্ষে ওয়ার্ড বিএনপি‘র সভাপতি সাহাদাৎ হোসেন হৃদয় এর সভাপতিত্বে, পৌর বিএনপি‘র যুগ্নআহবায়ক রিয়াজুল করিম এর স ালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপি‘র আহবায়ক আতাউর রহমান ফরিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি‘র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. নুরুল হক, পৌর বিএনপি‘র সাবেক সভাপতি মো. রৌশন আলী, পৌর বিএনপি‘র সদস্য সচিব মো. হারেজ গনি, যুগ্ন আহবায়ক ও পৌর কাউন্সিলর ওয়ালিউল্লাহ্ সাচ্চু, মো. এমরোজ হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সানী ঢালী, উছমান গণি, ওয়াসিম হাওলাদার, মো. শাহ আলম, আলী উল আজীম প্রমুখ।

বক্তারা বলেন, দেশের পূর্বা লে ভয়াবহ বন্যার কারনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে, সারাদেশেই প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে। বিএনপি ত্যাগের রাজনীতিতে বিশ্বাসী। দেশের ১২টি জেলার মানুষ আজ ভয়াবহ বন্যায় চরম ক্ষতিগ্রস্থ, আসুন নিজ নিজ সামর্থ অনুযায়ী তাদের সহায়তা করি। মনে রাখবেন, আ.লীগের নোংরা রাজনীতি যেনো, বাংলার আকাশে আর ফিরে না আসে। পিছনের ভুল থেকে শিক্ষা নিয়ে, দেশের প্রতিটি অ লে বিএনপি’কে নতুন ভাবে সাজাতে সকলকে আহবান জানানো হয়।