নেত্রকোণার মদনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত-১, নারীসহ আহত ৩

নেত্রকোণা মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের নায়েকপুর পশ্চিমপাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ দিলিপ খান (৫৫) নামের ১জন নিহত হয়েছে ও নারীসহ ৩ জন আহত খবর পাওয়া যায়।

পুলিশ ও স্বানীয় সূত্রে জানান, বাচ্চাদের ফুটবল খেলাকে কেন্দ্র করে সোমবার (০৩ জুলাই) দুপুর সুমন খান ও সাইদুর খান এই গোত্রের মাঝে ঝগড়ায় খুর্শেদের ছেলে মোঃ দিলিপ খান (৫৫) নামের ১ জনের মৃত্যু হয়। এছাড়াও খুর্শেদের ছেলে সাইদুর খান (৬০) ও রহিছ খানের মেয়ে রুবিয়া, (১৬) স্বামী উলাধ খান এর স্ত্রী খোকা মণি (২৫) আহত হয়ে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের বড় ভাই সাইদুর খান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আলাল খানের ছেলে সুমন খান (৪০) তার দলবল নিয়ে আমাদের উপর হামলা করলে আমার ছোট ভাই গুরুতর আহত হয়। আহত অবস্থায় পরিবারের লোকজন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মদন থানার অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান জানান, ছোট্ট বাচ্চাকে কেন্দ্র এই ঘটনার সূত্রপাত। এতে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম খান অভিযান পরিচালনা করে সোহাগ খান (৪৫) বাবুল খান (২২) সিরাজ খান (৫০) কে গ্রেফতার করা হয়েছে।