নেত্রকোণার মদনে নিরাপত্তা নিশ্চিত করতে নির্বাহী কর্মকর্তা বাজারে বাজারে পথসভা

বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বিএনপি,জামায়াতে ইসলামী, জাতীয় পার্টি ,হেফাজতে ইসলাম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীদের নিয়ে মাঠে নেমেছে উপজেলা নির্বাহী অফিসার মো. শাহ আলম মিয়া।

জনসাধারণ ও ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করতে শুক্রবার জুমার নামাজের পর শতাধিক মোটরসাইকেল নিয়ে উপজেলার বিভিন্ন বাজারে পথ সভার মাধ্যমে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করা হয়। বাড়ি ঘর, মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ঠেকাতে কঠোর হুশিয়ারী দিয়েছে বিএনপি,জামায়াতসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

(৫ আগষ্ট) শেখ হাসিনার পদত্যাগের পর সারা দেশে একটি অরাজকতা সৃষ্টি হয়। এই সুযোগে একটি কু-চক্রী মহল নিজেদের স্বার্থে বিভিন্ন বাড়ি ঘরে হামলা ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট চালায়। এ হামলা ও লুটপাট বন্ধে কঠোর হুশিয়ারী দিয়েছে বিএনপি-জামায়াতসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

এলাকার আইনশৃঙ্খলা রক্ষার্থে শুক্রবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি মোটরসাইকেল শোডাউন বের করা হয়। প্রায় শতাধিক মোটরসাইকেল নিয়ে উপজেলার বিভিন্ন বাজারে বাজারে পথ সভা করা হয়। পথসভায় অংশ নেন বিএনপি, জামায়াত,হেফাজতে ইসলাম, জাতীয় পার্টিসহ বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পথ সভায় বক্তব্য রাখেন ,উপজেলা নির্বাহী অফিসার মো. শাহ আলম মিয়া, উপজেলা বিএনপির সভাপতি নূরুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকন্দ, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু তাহের আজাদ, যুবদলের সাবেক সভাপতি সাইফ আহমেদ সেকুল, জামায়াত নেতা আব্দুল ওয়াহেদ।

উপজেলা জামায়াতের সাবেক আমীর রিয়াজ উদ্দিন (ইদ্রিস মাস্টার), সাবেক আমীর মাওলানা সাইদুর রহমান, জাতীয় পার্টির মদন উপজেলা শাখার সভাপতি মো. নূরনবী, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শফিক, হেফাজতে ইসলামের নেতা সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসেন,প্রেসক্লাব সভাপতি আল মাহবোব আলমসহ গণমাধ্যম কর্মীরা।