নেত্রকোণার মদনে বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে নারী সহ আহত- ৪

নেত্রকোণা মদন উপজেলা তিয়শ্রী ইউনিয়নে বাস্তা গ্রামে বাড়ি সীমানা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষের অন্তত ৪ জন আহত হয়েছে।

আহতরা হলেন, মৃত সৈয়দ আলী ছেলে ছোট্টন মিয়া(৫৫), ছোট্টনের স্ত্রী রওশন আরা (৩৫),মৃত ধনাই মিয়া ছেলে, খায়রুল (৩৫) এনায়েত(৩০) স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে বাড়ি সীমানা দিয়ে পানি যাতায়াতের রাস্তা বন্ধ করে দেন একই বাড়ীর মৃত ধনাই মিয়া ছেলে কবির (৪৫) এ সময় ছোট্টনের স্ত্রী রওশন আরার কথা কাটা কাটির একপর্যায়ে কবির ও (৩) ভাই মিলে রওশন আরাকে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে এলোপাতারি ভাবে দেশিয় অস্ত্র দিয়ে আঘাত করলে তাঁর স্বামী ছোট্টন মিয়া বাঁচাতে আসলে তাকেও বেধড় মারপিট করে কবিরের লোকজন।

এতে ছোট্টন ও তাঁর সহধর্মিণী গুরুত্ব আহত হলে পরিবারের লোকজন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্ওি করেন।

অভিযোগকারী মোঃ ছোট্টন মিয়া জানান, কবির ও তাঁর দল-বল নিয়ে আমার বসত ঘরে অর্তকিত ভাবে হামলা চালায়,হামলা করে আমার স্ত্রী (৪ আনা) স্বর্নের, কানের দুল ও ঘরে থাকা নগদ ২ লক্ষ টাকা নিয়ে যায়। আমি হামলাকারীদের বিচার চাই। অভিযুক্ত কবির এ বিষয়ে কোন বক্তব্য দিতে রাজি হয়নি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তাওহীদুর রহমান জানান, অভিযোগ ফেয়েছি ঘটনা তদন্ত করে প্রয়োজনীয ব্যবস্থা গ্রহন করা হবে।