নেত্রকোণার মদনে বিএনপি ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠা ব্র্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) মদন উপজেলা ও পৌর সভার উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১১টায দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দেশের ভয়াবহ বন্যার কথা বিবেচনা করে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শনায় প্রতিষ্ঠা বার্ষিকীর ৫ দিনের অনুষ্ঠান সংক্ষিত করে সাশ্রয়ী অর্থ ত্রাণ তহবিলে জমা করা হবে।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি সংগ্রামী সভাপতি মোঃ নুরুল আলম তালুকদার, সভা পরিচালনা করেন পৌর বিএনপি সভাপতি মোঃ কামরুজ্জামান চন্দন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম আকন্দ, পৌর বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল কাদির, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শামসুল আলম লালু, সাবেক যুবদলের সভাপতি মোঃ সাইফ আহমদ সেকুল।

উপজেলা যুবদলের সভাপতি মোঃ গোলাম রাসেল রুবেল, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ূন কবির, ছাত্র দলের সভাপতি এস এইচ পিপুল, সাধারণ সম্পাদক মোঃ শামীম হাসান সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীগণ।

পরে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।