নেত্রকোণার মদনে সম্প্রীতি সভা অনুষ্ঠিত

সারা দেশে অলি – আউলিয়ার মাজারের উপর সম্প্রীতি যে হামলা করা হচ্ছে তাঁর উপর বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া।
সভা শুরুতে বক্তব্য রাখেন উপজেলা মডেল মসজিদে ঈমাম মৌলানা মাহবুব, তিনি বলেন, আমাদের উলামায়ে লক্ষ্য রাখতে হবে যাতে কোন মাজারে উপর হামলা করা না হয়। কোন অবস্থায়ই কারো উপর জুলুম করা যাবে না।

উপজেলা জামায়াতে ইসলামী নেতা ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রুহুল আমীন, বলেন, কোন সু-নিদিষ্ট তথ্য ছাড়া কোনো ধরনের গুজবে কান দেয়া যাবে না। আমরা আলেম সমাজ প্রশাসনের উপর ভরসা রাখতে হবে।

উপজেলা হেফাজত ইসলামের আমির সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতি মাওলানা আনোয়ার হোসাইন, বলেন, আমাদের বিগত সরকারের আমলে এ দেশের আলেম সমাজকে নানা ভাবে নির্যাতন করা হয়েছে। আমরা জালিম সরকারের হাত থেকে দেশকে মুক্ত করতে পেরেছি। তাই আমাদের ঈমান সমাজকে সজাগ থাকতে হবে যাতে কোন মাজারে হামলা না চালায়।

এ ছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিএনপি সভাপতি মোঃ নুরুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম আকন্দ,।

এ সময় উপস্থিত ছিলেন, আর্মি অফিসার মোঃ সোহেল মিয়, মদন থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হক, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামিউল হায়দার শফি, তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, মদন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন উজ্জ্বল, মোঃ মোশাররফ হোসেন বাবুল প্রমুখ।