নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেলেন মদনের ইউএনও

শুদ্ধাচার ও উত্তম চর্চার স্বীকৃতি স্বরূপ প্রতিবছরের ন্যায় এ বছর নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে শুদ্ধাচার পুরস্কার পেলেন মদন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া।

রোববার (৩০ জুন)জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মদন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়াকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে শুদ্ধাচার পুরস্কার হাতে তুলে দেন নেত্রকোণা জেলা প্রশাসক শাহেদ পারভেজ।

এ সময় জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে ২৬ মে-২০২৪ তিনি জন্ম ও মৃত্যু নিবন্ধন সনদ সেবায় জেলার শ্রেষ্ঠ হিসেবে পুরস্কার পান।
নরসিংদী সহকারী কমিশনার ভূমি হিসেবে দায়িত্ব পাল কালে শুদ্ধাচারে জেলার শ্রেষ্ঠত্বের পুরস্কার পেয়ে ছিলেন।

জানা যায়, ভূমি অফিসার থাকা কালীন সময়ে মোঃ শাহ আলম মিয়া নরসিংদী হতে পদায়ন হয়ে গত ২০২৩ সালে ১৫ মে মদন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই উপজেলা প্রশাসনের চিত্র বদলে যেতে থাকেন। তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ডে তৃণমূল পর্যায়ে অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করে যাচ্ছেন। বিশেষ করে সমাজে অবহেলিত হিজড়াদের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
চানগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আলম তালুকদার বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া খুবই সৃজনশীল ও সুন্দর মনের মানুষ। তাঁর প্রতিটি কাজের প্রংশার দাবী রাখেন।
তিনি জেলা শুদ্ধাচারে শ্রেষ্ঠ পুরস্কার পাওয়া আমার ইউনিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।