নেত্রকোনার দুর্গাপুরে মাতলামি করায় দুইজনকে হাজতে প্রেরণ

নেত্রকোনার দুর্গাপুরে মদ পান করে প্রকাশ্য মাতলামি করায় দুই জনকে তিন মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের ৫০০ টাকা জরিমানাও করা হয়।

সোমবার (২৪জুন) দিবাগত রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম. রকিবুল হাসান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত দুইজন হলো- দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের ফারংপাড়া গ্রামের জুলহাস (৩৫) ও একই ইউনিয়নের আগার গ্রামের বাদশা মিয়া (৫২)।

উপজেলা প্রশাসন সূত্র জানা যায়, সোমবার রাতে মদ খেয়ে রাস্তায় মাতলামি সহ বিভিন্ন লোকজনকে গালমন্দ করতে থাকে জুলহাস ও বাদশা মিয়া। পরে বিষয়টি স্থানীয়রা ইউনিয়ন চেয়ারম্যানকে জানায়।চেয়ারম্যান বিষয়টি ইউএনওকে জানালে এরপর ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে তিন মাসের কারাদন্ডসহ ৫০০ টাকা করে জরিমানা করা হয়। 

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম. রকিবুল হাসান জানান, মদ পান করে প্রকাশ্য মাতলামি করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারা লঙ্ঘন করায় দুইজনকে তিন মাসের কারাদন্ডসহ প্রত্যেকে ৫০০ টাকা জরিমানা করে কারাগারে প্রেরণের নির্দেশনা দেয়া হয়েছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) উত্তম চন্দ্র দেব জানান, ভ্রাম্যমাণ আদালতে দন্ডপ্রাপ্ত দুইজনকে মঙ্গলবার কারাগারে প্রেরণ করা হয়েছে।