নেত্রকোনার মদনে আওয়ামী লীগের ৬০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার-২

নেত্রকোনার মদনে আওয়ামী লীগের ৬০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। এ মামলায় শাহীন মিয়া ও জসিম উদ্দিন নামের দুইজন আসামিকে গ্রেপ্তার করে রবিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। শুক্রবার রাতে চানগাওঁ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মেহেদি হাসান মিন্টু বাদী হয়ে থানায় এ মামলাটি দায়ের করেন।

মামলায় মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছকে প্রধান আসামী করা হয়েছে। এ ছাড়াও সাবেক পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার খান এখলাছসহ ৬০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৬০/৭০ জনকে আসামি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০২২ সালের ১ অক্টোবর আসামীরা দলবদ্ধ হয়ে চানগাঁও ইউনিয়নের মৈধাম গ্রামের মেহেদি হাসান মিন্টুর দোকানে হামলা চালায়। এ সময় তার দোকানে ভাংচুর করে মালপত্র লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার রাতে বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা রজু করা হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাঈম মুহাম্মদ নাহিদ হাসান জানান, মেহেদি হাসান মিন্টু ওরফে নবাবের লিখিত অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা হয়েছে। আসামী শাহীন মিয়া ও জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে রবিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।